“মজার ইশকুলের সুবিধাবঞ্চিত শিশুরা মাতল , বৈশাখের আনন্দে”

১। ” আমাদের শিক্ষার্থীরা এখন আর খাবার নষ্ট করে না, সময় বেশী লাগলেও সবাই তৃপ্তি নিয়েই খায়” , খাওয়া শেষে শ্রেণী শিক্ষকরা প্রায় সবাই একই তথ্য দিচ্ছিল আলোচনায় ।
 
মজার ইশকুল :: Mojar School পহেলা বৈশাখে আয়োজন করেছিল, বৈশাখী মেলার , যেখানে সকল শিক্ষার্থী, শিক্ষক ও স্বেচ্ছাসেবীরা অংশ গ্রহণ করে । মেলায় ৩ টি স্টলে মজার মজার রঙ্গিন বই, মাটির তৈরি তৈজসপত্র এবং মুড়ি – মুড়কি ছিল । যা সবাই বিনামূল্যে খাওয়ার সুযোগ পেয়েছে ।
 
বিভিন্ন ক্লাসের শিক্ষার্থীরা নিজ আগ্রহে নানান পরিবেশনায় অংশ গ্রহণ করে, যা ছিল দারুণ আনন্দের ।
 
সব শেষে রাশেদুল ইসলাম রাজু ভাইয়ের সহযোগিতায় মজার ইশকুলঃ মানিক নগরের শিক্ষার্থীর #বিরিয়ানি খাওয়ানো হয় ।
 
ছোট্ট নোটঃ কারো মনে হতে পারে প্লেটে খাবার কম দেখাচ্ছে । আমরা সব সময় সকল খাবারের অনুষ্ঠানে শিক্ষার্থীদের কম কম করে খাবার দেই এবং যে যতক্ষণ চায় নিতে পারে কিন্তু খাবার নষ্ট যাতে কোন ভাবেই না হয় সেদিকে নজর থাকে । প্লেট ভর্তি খাবারের সুন্দর ছবি অপেক্ষা, খাবার নষ্ট না করা আমাদের কাছে গুরুত্বপূর্ণ ।

 

 

২। শুভ নববর্ষ ১৪২৫ । সবাই নতুন বাংলা বছরের শুভেচ্ছা

Bata Shoe Company BD Ltd ও Bata Children’s Program এর আমন্ত্রণে মজার ইশকুল :: Mojar School পরিবার অংশ গ্রহণ করেছিল বাটার বর্ষ বরণ উৎসবে ।

শিক্ষার্থীদের সাথে কেক কাটেন চিতপান কানহাশিরি, কোম্পানী ম্যানেজার, নাচে – গানে আনন্দের সাথে কেক কাটেন বাটা বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত অফিসারগণ । মেজর তাহমিদুর রহমান (অবঃ) সিনিয়র ম্যানেজার- এইচ. আর. এবং বি.সি.পি. করডিনেটর এবং বিসিপি স্বেচ্ছাসেবী মোঃ মাজহারুল ইসলাম, সিনিয়র অফিসার- এইচ. আর. ও উম্মে হান্না, সহকারী ম্যানেজার-এইচ. আরসহ অন্যন্যারা উপস্থিত ছিলেন ।

বৈশাখী দারুণ সব খাবারের পাশাপাশি, বিভিন্ন খেলনা শিক্ষার্থীরা উপহার পায় ।

ধন্যবাদ #বাটা বাংলাদেশকে এতো সুন্দর একটি দিন আমাদের শিক্ষার্থীদের উপহার দেয়ার জন্য ।

Happy new year 1425 | Best wishes to everyone for the Bengali new year.

Mojar School family took part in the new year celebration program of Bata by the invitation of Bata Shoe Company BD Ltd and Bata Children’s Program.

Mr. Chitpan Kanhasiri , Company Manager and the other officers of Bata Bangladesh cut the cake with the students by dancing, singing and with joy. Mr. Major Md. Tahmidur Rahman, (Retd), Sr. Manager- Human Resources & BCP Coordinator, Md. Majharul Islam, Sr. Executive- Human Resource & BCP and Ms. Umme Hanna , Asst. Manager-Human Resources & BCP along with others was also present.

Besides many items of Boishakhi food, the students receive various toys as gift.

Thanks to #Bata Bangladesh for gifting such a beautiful day to our students.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *